• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রোনালদোর ভাস্কর্য স্থাপন নিয়ে ভারতে বিক্ষোভ 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২১, ০৯:৪৩ পিএম
রোনালদোর ভাস্কর্য স্থাপন নিয়ে ভারতে বিক্ষোভ 

দেশের খেলোয়াড়দের মাঝে ক্রীড়া ক্ষেত্রে আরও উদ্দীপনা বাড়বে এমন উদ্দেশ্যে নিয়েই ভাস্কর্য তৈরি করেছিল ভারত। পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী আইকনিক ফুটবলার ক্রিস্তিয়ানোর ভাস্কর্য তৈরি করা হয়েছিল ভারতের গোয়ায়। তবে এই ভাস্কর্যের প্রতিবাদে বিক্ষোভ হয়েছে ভারতে। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া। 

সাধারণ মানুষের বিরূপ প্রতিক্রিয়া নিয়ে টুইট করেছেন গোয়ার মন্ত্রী মাইকেল লোবো। মানুষের রিরূপ প্ꦏরতিক্রিয়ার বিষয়টি তিনি ভালোভাবে নি🥀তে পারছেন না। 

টুইটে মন্ত্রী মাইকেল লোবো লিখেছেন, "ফুটবলের প্রতি ভালবাসা এবং আমꦓাদের তরুণদের ফুটবলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অনুপ্রাণিত করতে পার্কে ক্রিশ্চিয়ানো রোনালদোর মূর্তি স্থাপন করেছি আমরা।"

গো🌃য়ার এক স্থানীয় বাসিন্দা সংবাদ সংস্থা আইএএনএসকে জানিয়েছেন, "রোনালদোর মূর্তি স্থাপনের কথা শুনে আমরা খুবই হতাশ। সামির নায়েক এবং ব্রুনো কৌতিনহোর মতো আমাদের নিজস্ব আইকনদের নিয়ে গর্ব করতে শিখুন।" 

৩৬ বছর বয়সী রোনালদোর ভাস্কর্য তৈরি করতে ৬৫টি পাথর ব্যবহার করা হয়েছে। আর এরﷺ খরচ পড়েছে প্রায় ১২ হাজার পাউন্ড। তবে এটি উন্মোচন করার প্রতিবাদে স্থানীয় লোকজন কালো পতাকা নেড়েছিল, এমনটাই জানিয়েছে টাইমস অফ ইন্ডিয়া।

Link copied!